আমার আমি
- তাসফিয়া আক্তার তৃষা ২৯-০৩-২০২৪

আমি নিঃসঙ্গ নই,
সবগুলো সত্তার সাথে
তুমুল আড্ডায় মুখরিত হয়
আমার প্রতিটি বিকেল।

আমি ব্যথিত নই,
বুকে লুকানো আর্তনাদ আমি
অবলীলায় চাপা দিতে পারি
অট্টহাসির নিচে।

আমি নিশ্চুপ নই,
নিদারুণ নিঃস্তব্ধতার শব্দ দিয়ে
আমিও গাঁথতে পারি
কথার মালা।

আমি স্বপ্নহীন নই,
মিথ্যে মায়ার মিহিন সুতায়
আমিও স্বপ্ন বুনতে
শিখে গেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

atosi_hasan
২১-০৮-২০১৪ ০৩:২৮ মিঃ

ভাল লাগল।