অনুকাব্য ০১
- তাসফিয়া আক্তার তৃষা ২৯-০৩-২০২৪

ভুল ভাবনায় ডুব দিয়ে থাকা
চোখ জুড়ে ভুল স্বপ্ন,
বড় অসময়ে আমরা দুজন
ভুল বৃষ্টির জলে মগ্ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।