বাইশে দিল পা
- আশরাফুন নাহার ২০-০৪-২০২৪

এই ধরিত্রীর বুকে ফাটল ধরাস কে রে?-হুঁশিয়ার হ সামলে নে তোর হা।

পৌরুষ তেজে পুরুষ্ট আজ বাইশে দিল পা।

ভণ্ড রে তোর বগল তলে কল্-কব্জার আগল খুলে প্যাঁচ বিউনী পণ্ড বলে আজ মূর্ছা যা।

করুন তিমির দরুন আঁচল কেটে আনতে অরুন সে নতুন তরুন বাইশে দিল পা।

আগড়-বাগড় ভ্রান্তসাগর অস্তাতলের বস্তাপঁচা স্বস্তা ডাগর ভ্রুণ মাড়িয়ে নতুন নাগর মারলো দুয়েক ঘা।

ও রে তুই কূপমণ্ডক ধ্বংসাতলে পাতাল ছিঁড়ে যা।

রবির কোলে আবীর ঢেলে সৃষ্টিসুখে বীণ বাজা রে
আজকে নবীন বাইশে দিল পা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

asrafunnahar
২২-০৮-২০১৪ ১৪:০৯ মিঃ

তরুনদের কে উৎসর্গ করলাম