দুর্বোধ্য মানবী
- সাজ্জাদ সজল ২৮-০৩-২০২৪

বুঝিনা বুঝিনা বলে
চিৎকার করে উঠি নীরবে,
শরতের আকাশ কেন খুজে পাই
মানবীর অদ্ভুত স্বরূপে ?

ক্ষণে ক্ষণে তার মনের ক্যানভাসে
সে আঁকে নতুন ছবি,
পুরোনোগুলো নষ্ট করে
কেন যে কাঁদে চুপি চুপি ?

সস্তা স্বপ্নেরা ফিঁকে হয়
অবহেলার মাঝামাঝি,
মানবীর মনে বাসা বেধে আছে
স্বপ্নগুলো দামি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

sagornil
১৭-০২-২০১৫ ২৩:১৩ মিঃ

ossom

kobisabujahmed
১৭-০২-২০১৫ ২২:২৪ মিঃ

darun @

Sazzad_Sajal
২৬-০৮-২০১৪ ১৪:৫৪ মিঃ

dhonnobad vaiya

muhebbullah
২৬-০৮-২০১৪ ১২:৪৮ মিঃ

বাহ! অসাধারণ হয়েছে