একটি কথা
- মহিব্বুল্লাহ আফনান ২৯-০৩-২০২৪

'একটি কথা' বলব কাকে
শুনার মতো নাই যে কেউ
বলতে গেলে শুনবেনা কেউ
চলছে কথা বলার ঢেও
আব্বু আসে শুনবে কথা
শুরু হলেই যায় ভেগে
আম্মু বলে 'কি কথা(?) বল'
বলার আগেই যায় রেগে
ভাই-আপুরা হচ্ছে রেডি
যে যার মতো সাজছে সাজ
আমার সাজার উপায়টা কি
এই কথাটার নাই দারাজ
সবাই যাবে নানুর বাড়ী
আমার যাওয়াতে বাঁধা
একা ঘরে থাকতে হবে
রাধিতে হইবে রাঁধা
আমারও যে ইচ্ছা ছিল
নানুর বাড়িতে যাবার
সেই কথাটা বলার আগে ইচ্ছাটা হইল সাবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sazzad_Sajal
২৫-০৮-২০১৪ ২৩:৩১ মিঃ

khub sundor :)