তুই আমার পাগল হবি
- হাবিবা রিমু ১৯-০৪-২০২৪

তুই আমার পাগল হবি
আমি তোর পাগলী হবো ,
তোর বুকে মুখ লুকিয়ে
সুখ দুঃখের কথা কব ।

একদিন এক বর্ষণেতে
নীল রঙের এক শাড়ী পড়ে,
যাবো আমি তোর কাছে
ভিজবো শুধু দু’জনাতে ।
তুই কিন্তু বুদ্ধি করে
রাখবি দুটো কদম এনে
পড়িয়ে দিবি আমার চুলে
ভালোবাসার ছল করে ।

আরেকদিন এমনি এমনি
পড়ব আমি হলুদ শাড়ী ,
হাতে থাকবে কাচের চুড়ি
কানে থাকবে দুল বাহারি;
আবার যাবো তোর কাছে
ধরবো তোর দুটি হাতে,
বলবো তোর কানে কানে
বলবো ভীষণ ভালোবাসি ।

শুনে তুই মিষ্টি হাসবি
দুষ্টু চোখে আমায় দেখবি,
আদর করে জড়িয়ে ধরে
নিবি আমায় আপন করে ।
ভালোবাসায় ভেলায় চরে
যাবো মোরা তেপান্তরে ,
সেখানে এক ছোট্ট ঘরে
মোরা দুটি থাকবো সুখে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

kzsohel_ctg91
২৬-০৭-২০১৬ ২২:৩৬ মিঃ

ভালো লেগেছে

Rimon
০৭-০৬-২০১৬ ০৮:২৯ মিঃ

pagol to houai jai
onak sundor kobita

Sazzad_Sajal
১০-০৯-২০১৪ ০২:২০ মিঃ

আপনাকে স্বাগতম :-)

habiba_rimu
০৮-০৯-২০১৪ ০০:৩৭ মিঃ

ধন্যবাদ আপনাদের :)

atosi_hasan
০৬-০৯-২০১৪ ০১:২১ মিঃ

অসাধারণ।খুব ভাল লাগল।।

Sazzad_Sajal
০১-০৯-২০১৪ ০১:১৭ মিঃ

খুব সুন্দর হয়েছে :-)