নিশ্চুপ নিরবতা
- সাবরিনা নীরা ২০-০৪-২০২৪

ভেবেছিলাম হারিয়ে যাবো আমি
আমার মতোন করে,
নিঃশব্দে কোনো এক একাকী ভোরে
অচেনা পথ ধরে।
মাঝপথে পেলেম তোমায় কিছুটা অগোচরে,
চুপিসারে পরলে ঢুকে মনের গহীন কোণে!

অনুভূতির দেয়াল জুড়ে
তোমার আনাগোনা,
বাড়লো ভাবের আদান-প্রদান
সুখের স্বপ্নবোনা!

ছিলেম আমি খুব আবেগে
স্বপ্ন সুখের খোঁজে..
তোমায় ভেবে হারিয়ে গেলেম
শুদ্ধ ভালোবাসার ঘোরে।

হঠাৎ ঘোর কাটতেই চেয়ে দেখি,
গোধূলি লগ্ন!
তুমি নেই পাশে।
চারিদিকে শুধু শূন্যতা
আর নিস্তব্ধতা পথের শেষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

condrobilashi_nira
০৫-১১-২০১৪ ১০:৩৭ মিঃ

ধন্যবাদ :)

atosi_hasan
১৯-০৯-২০১৪ ১১:৫৭ মিঃ

ভাল হয়েছে।

kolpodehi
১৫-০৯-২০১৪ ১৫:১৩ মিঃ

ভালো লাগলো