ডুবস্বপ্ন
- মারুফুল আনাম রঙ্গন ২৬-০৪-২০২৪

সেদিন জোছনার রাত ছিল,
একাকী একেলা পথ ছিল,
বাতাসে বাতাসে মিশে ছিল
বরষার ঘ্রাণ।

হয়ত পথ টি চিনছো না,
হয়ত রাতটি খুব অচেনা,
রেখেছিলাম দুজনা
হাতে হাত দুজনার।

নেই পাশে তুমি আছো কল্পতে,
সাধারন খুব সাধারন গল্প তে,
ডুব দিয়ে দেখা অকারণ স্বপ্নতে
ফের হারানোর আহবান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

rangon_anam
২০-০১-২০১৫ ১০:৩৪ মিঃ

tnx :)

nillllllll
১৫-০৯-২০১৪ ০৯:৩৪ মিঃ

I like it...