ব্যর্থতা
- নীলাম্বর সরকার মিন্টু ২৮-০৩-২০২৪

যদি দেখাতে পারতাম এই
বুকটা চিরে কতোটা ভালবাসি ।
তবে হয়তো ভালবাসতে ।
যদি বুঝাতে পারতাম এই হৃদয়
মাঝে রেখেছি কতোটা যত্নে ।
তবে হয়তো কাছে আসতে ।
পারিনি দেখাতে
পারিনি বুঝাতে ,
তাই চলে গেছো বহুদূরে ।
রেখে গেছো কতো ক্ষতচিহ্ন আমার এই
অন্তরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৬:২৪ মিঃ

fine mintu bhi