আগাছা উচ্ছেদ
- আশরাফুন নাহার ২৪-০৪-২০২৪

বেড়ালের আরাম ছুটে
রোদে বালি সোনালী,
শরতের দুপুর রোদের ভাঁপ।
একটা গুঁইসাপ
গর্তের ফুটো খুঁটে
বন্ধ হল বুঝি তার
নাসারন্ধ্র নালী।
আজেবাজে জায়গা আগাছা কাঁটা,
বেজীর আস্তানা ছিল যে আঁটা।
কোদলে কাঁচিতে উচ্ছেদে সব ছাঁটা।
অভয়ারন্য হারি পালিয়ে টুটে,
বাগানে এল এক নয়া মালী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Chhobi
২০-১০-২০১৪ ১৬:৩৮ মিঃ

সুন্দর

asrafunnahar
১৯-১০-২০১৪ ২০:১৭ মিঃ

অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

Chhobi
১৯-১০-২০১৪ ১৭:১২ মিঃ

সুন্দর লাগল