হঠাৎ প্রিয়ার মনজয়
- অরুণ কারফা ২৪-০৪-২০২৪

কি যে লিখি তারে
ভেবে বারে বারে
তোলপাড় যখন মন,
হঠাৎ ঈশান কোণে
তখন ভাবনা ক্ষণে
তুলল আলোড়ন।

মুছিয়ে পুরনো সবে
পাখির কলরবে
জাগিয়ে তুলে তারে,
নতুন কিছু লেখার
ভাবনা দিয়ে আবার
ভরিয়ে দিল জোয়ারে।

একগুচ্ছ চিন্তা
ছড়িয়ে নব বার্তা
লিখল এক কবিতা,
যারে দেখে সে
খুশী হয়ে শেষে
প্রকাশ করল প্রসন্নতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।