তোমার ফিরে আসা
- অরুণ কারফা ২৯-০৩-২০২৪

তুমি আসবে বলে শ্রাবণের মেঘ
উড়িয়ে দিয়ে আঁচল
বরষন দিল গম্ভীর স্বরে
দাঁড়িয়ে থেকে অটল।

তুমি আসবে বলে শরতের আকাশ
মৃদু মন্দ বেগে
ভাসিয়ে দিল আবেগ তাদের
ভরিয়ে তুলে মেঘে।

তুমি আসবে বলে হেমন্তের দিনে
মর্মর রবে পাতা
ছড়িয়ে দিল সন্তর্পনে
অজস্র খুশীর বারতা।

তোমার আসায় বসন্ত হয়ে
যারপরনাই খুশী
বইয়ে দিল দখিনা হাওয়ায়
সৌরভ রাশি রাশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।