অচল উক্তি-১২
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

গভীর গোপন সুখের মত
তুমি আমার সারাক্ষণ,
প্রেমে-অপ্রেমে মানে-অভিমানে
তোমাকেই তো দিয়েছি মন।।

সখা,প্রেমে যে মরেছি ডুবে
বিরহভার না সইলে কেমনে হবে!!

নামছে রাত্রি খুব
তোমাতেই দিচ্ছি ডুব,
খুঁজছি এপার ওপার
তৃষ্ণা তোমাকে দেখার।

তবু পাচ্ছি না যে তোমায়
তাই কাটছে সময়
শুধুই প্রতীক্ষায়..

আমার একলা রাত্রি কাটছে
স্বপ্নেরা তোমার পিছু হাঁটছে;
দেখেও তোমায় দেখতে পাচ্ছি না
তবু কিছুতেই তোমার পিছু ছাড়ছি না।।

অষ্টপ্রহর ডাকছো কাছে,
তোমায় ছাড়া কী বা চাওয়ার আছে!!

২৫/১০/১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rumi12
২৭-১০-২০১৪ ২১:০১ মিঃ

কেন নয়?

romel86
২৬-১০-২০১৪ ০৮:২২ মিঃ

comment কি করব?