প্রেম ও প্রার্থনায় তুমি
- শূণ্যতা ১৯-০৪-২০২৪

প্রেম ও প্রার্থনায় তুমি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

bdbijoi
২০-০২-২০১৮ ১৮:২১ মিঃ

জিবনের শেষ রাস্তার মোড়ে দাড়িয়ে ভাবছ কি হে খোকা
ফেলে আসা সবই, কি তোমায় দিয়েছে ধোকা

kobisabujahmed
১৩-১১-২০১৪ ১৯:৩৯ মিঃ

fine

nillllllll
১০-১১-২০১৪ ১৫:৩৬ মিঃ

Notun kono vabe likhle parten dada jehetu emon ekta gaan ase so system ta ektu bodlaten... Jai hok sundor likhechen.

akashdotmamon
১০-১১-২০১৪ ০৯:০৩ মিঃ

বালিকা তোমার প্রেমের পদ্ম দিয়ো না এমন জনকে
যে ফুল ফুলে উড়ে মধু পান করে অবশেষে ভাঙ্গে মনকে...

গুছালো কথামালা