হৈমন্তিক আবির্ভাব
- অরুণ কারফা ২৮-০৩-২০২৪

আমি আর ভাবি না কথা তার
অনেক দিনই ছিল স্মৃতি যার
এসেছিল যে হেমন্তে
কোন এক রাতের অন্তে।

যার আসার পদধ্বনি
ছুঁয়েছিল আমার হৃদয়খানি
বলেছিল কোন গল্প
শীতের মাঝে অল্প।

ছিলেম জড়িয়ে ধরে দুজন
একে অন্যকে অনেকক্ষণ
কথা দিয়েছিল আসবে আবার
বিদায় কালে চলে যাবার।

গন্ধরাজের গন্ধে
ঝরা পাতার ছন্দে
সে বোধ হয় ঐ এলো
বাতাসে এলোমেলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

soumyakanti_durgapur
০৪-০৯-২০১৫ ২৩:০২ মিঃ

Khub valo hoeche dada

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:৩৯ মিঃ

kobi arun thanks for fine kobita