হারানো জলফড়িং
- মোঃ নুরুজ্জামান রুবেল ১৯-০৪-২০২৪

চাঁদের আলোয় খুঁজে চলি তোমায়,
জোনাকিদের দলে পাবো সে আশায়।
মধ্যরাতে ঘুমের ঘোরে দেখি,
হাতটি ধরে বসে আছো,
নিয়ে সেই চির চেনা চাহনি।
খুজি তোমায় পদ্ম বিলে,
দেখি বসে আছো সেখানে,
ধরতে যাবো বলে-
চোখের পলকে উড়াল দিলে।
হারানো সেই জলফড়িং,
আসেনি সে ফিরে,
আমার ছোট্ট সেই দীঘির জলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৬-১১-২০১৪ ২১:২১ মিঃ

fine brother.