আজ-কাল
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৫-০৪-২০২৪

: কাল সকালের সূর্যটা আমার!
: আমাদের নেই আগ্রহ,ইচ্ছা কোন জানবার।

আজকের কেও
তোষামোদ করি যার,
নাই থাকুক
কিছু মাত্র আকল তার।

তবু দিন শেষেই
আকাশে গোপন,
অরুণের আলো
চোখে লাগবেই।
ইতিহাস ছেদে কেও
সূর্যটা কাড়বেই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kunal
২০-১১-২০১৪ ০৩:১৫ মিঃ

উন্নত