অন্বেষণ
- সাইফুল আজম কাফী ২৯-০৩-২০২৪

অস্থির আত্মা বঞ্ছিত শরীর
অস্ফুট আশা নিভৃতে বধির।

নির্ঘুম রাত্র্রি ঝাপসা জোছনা
লাঞ্ছিত হয় প্রকৃতি কতনা।

চৌচির চিত্ত উন্মাদ তটিনী
কাঙ্ক্ষিত ধ্রুব তেজস্বী কামিনী।

কল্পনা হাস্য অলিক স্বপ্ন
অজাত সৃষ্ট পৃথিবী বিশ্ব।

প্রেমিক স্থির প্রেমের পথে
অতৃপ্ত বাঞ্চা চলতি রথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।