হৃদয়ের ধুম্রজাল-২০
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৪-২০২৪

অভিমানের খেলায় এবারও আমায় হারিয়ে দিলে তো ?
ভেবো না একদিন ঠিক আমি জিতে যাবো ,
অভিমানী মন নিয়ে দূর আকাশের তারা হয়ে
শুধুই চেয়ে দেখবো তোমার অভিমান ভাঙ্গার নানা ছল ,
কিন্তু সেদিন আর পারবে না ভাঙ্গাতে আমার অভিমান ,
দিবোই না সে সুযোগ তোমায় ,ঠিক ঠিক দেখে নিও !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
২৫-১১-২০১৪ ২১:০৫ মিঃ

ধন্যবাদ :)

Sazeebniharika
২৪-১১-২০১৪ ০৪:৪৮ মিঃ

এক কথায় অসাধারন