ভ্রমরের ভালোবাসা
- সুদীপ তন্তুবায় (নীল) ২০-০৪-২০২৪

গাছের শাখে ফুল ফুটেছে ভ্রমর এলো উড়ে
স্বপ্নগুলো বাঁধা যে তার ছোট্ট কুড়েঘরে ।
প্রেমের গানে সারাবেলা ফুলের কাছাকাছি
ভ্রমর বলে ওগো প্রিয়ে তোমার কাছে আছি ।
ফুলের হৃদয় যায় গলে যায় তার প্রেমেরই গানে
ভ্রমর হঠাৎ কষ্ট পেল ফুলের অভিমানে ।
পাপড়ীগুলো পড়ল ঝরে ঝরল রুপের ডালি
শুষ্ক ফুলের সুবাস গেল ডাল যে হল খালি ।
ফুলকে বিনা এই জনমে ভ্রমর হলো একা
কেঁদে বেড়ায় শূন্য বুকে পায় না ফুলের দেখা ।
অনেক বছর বুকে নিয়ে হাজার স্মৃতি আশা
শূন্য ডালে খোঁজে ভ্রমর ফুলের ভালোবাসা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৮:৩৩ মিঃ

fine @