প্রেতাত্মা
- শঙ্কর দেবনাথ - আত্মহনন অথবা মৈথুন ২৫-০৪-২০২৪

তোমার স্নানের দৃশ্য
একদিন দেখেছিল
বামাচারী কাক-

সেই থেকে ফ্রয়েডীয়
স্বপ্ন দেখে প্রত্যহ সে
স্নানের সময়- কা কা করে

আর তার প্রেতাত্মা
তোমার মাথায় বসে
ডানা ঝাপটায়

তুমি ভারতীয় কাক-
চরিত্রে বিশ্বাস করে
স্নানঘরে ঢোকো

তারপর ---

আমি হাত ধরি---

মরে যেতে যেতে
ভালবাসা বেঁচে ওঠে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

debnath
২২-১২-২০১৪ ০৭:২২ মিঃ

ধন্যবাদ

debnath
২২-১২-২০১৪ ০৭:১৪ মিঃ

ধন্যবাদ

kobisabujahmed
২২-১২-২০১৪ ০৬:৪৮ মিঃ

fine

debnath
২০-১২-২০১৪ ০৮:৫২ মিঃ

স্বাগতম, সবাইকেই।

debnath
২০-১২-২০১৪ ০৮:৫১ মিঃ

স্বাগতম, সবাইকেই।