নস্টালজিক
- রফিক হাসান ২৮-০৩-২০২৪

তখন তুমি পূর্ণতিথি, ঝর্ণাতলার আলো
মাঠ পেরিয়ে ছুটছে আমার জ্যোৎস্নালাগা রাত;
থমকে দাঁড়ায় তারার আকাশ সে বুঝি কি এলো !
তখন তুমি পূর্ণতিথি, ঝর্ণাতলার অালো।

পাথরচাপা দিনের দহন তখন ছুঁয়েছিল
বরফগলা সুড়ঙ্গপথ বাড়িয়ে রাখে হাত;
তখন তুমি পূর্ণতিথি, ঝর্ণাতলার আলো
মাঠ পেরিয়ে ছুটছে আমার জ্যোৎস্নালাগা রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২২-১২-২০১৪ ০৬:৩৭ মিঃ

fine brother

Rumi12
২০-১২-২০১৪ ১১:০৫ মিঃ

ওয়াও!! অনেক সুন্দর।