মরীচিকা মেয়ে কিংবা প্রেম
- মোকসেদুল ইসলাম - অদ্ভুত মানুষগুলো ২৯-০৩-২০২৪

কষ্টের লাঙ্গল অনবরত চষে বেড়াচ্ছি ক্ষুধার্ত পেটে
ভালোবাসা উর্বরা হবে বলে নিরন্তর পুড়ে যাচ্ছি অনলে।
সুখ নয় হাতের মুঠোয় নিয়ে ঘুরছি নিকোটিনের বিষ
মেয়ে এবার ব্যাকুল হও, স্পর্শ করো আমার চিবুক
নিষিদ্ধ প্রণয়ে কাঁপন উঠাও অবিশ্বাসী ঠোঁটে।

আলোহীন দিগম্বর রাতে শুধু মানুষ নয় দেবতারাও স্বপ্ন দেখে
বিরহকাতর রমণীদের নিয়ে।
রাত্রির বিভ্রমে দীর্ঘশ্বাসের ভাঁজ আরও কতো দীর্ঘ হলে
ভ্যাম্পায়ারের মতো করে আমায় তুমি নিবে বুকে টেনে ।
রংচটা রোদের অনুসারী হয়ে কতদূর বা হেঁটে যাওয়া যায়
স্মৃতির ঝিনুক কতোদিন জমা করে রাখা যায় ‍বুক পকেটে,
অদ্ভুত সৌন্দর্য দেখে উদ্ভ্রান্ত আবেগ এবার নিশ্চিত
দিশেহীন পথে মাথা ঠুঁকে মারা যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

deep1792
২২-১২-২০১৪ ১৭:২৪ মিঃ

দ্বীপ সরকার

খুব সুন্দর মোকসেদ ভাই