সংশয়
- হরিশঙ্কর রায় ২৮-০৩-২০২৪

যেখানে তোমার স্পর্শ লেগে আছে
ঠোঁটের 'পরে ঠোঁট ছুঁয়ে দাও
শ্বাসের পরে শ্বাস অতঃপর ঘনশ্বাস ।
এই তুমি, এই আমি কেঁপে উঠি
আর ছোঁয়াছুঁয়ি শেষ হলে ডেকে যায় মহাকাল ।

অথচ তুমি আমি সর্পিল পথ ভেঙে চলি
মহামানবের ডাক ভুলে গিয়ে
চোখের 'পরে চোখ রেখে আগুন জ্বালি ।

কবিতা, তুমি জানো !
এখন আমি প্রেম নদীতে সাঁতার কাটি আর
তুমি আমায় ভুল বোঝ ।

৪ জানুয়ারি, ১৫ ॥
কৃষ্ণকুঞ্জ, রংপুর ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০৪-২০১৫ ০৮:২৫ মিঃ

darun @*

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:৩৭ মিঃ

valo likha