পরিবর্তিত নিয়তির রেখা এঁকেছেন কোন নিষ্ঠুর বিধাতাই
- সাইফুল আজম কাফী ২৯-০৩-২০২৪

থমকে গেছি আমি, নিশ্চুপ হয়ে গেছো তুমি
আমাকে কাছে পেলে কেন করোনা আগের মতো পাগলামি?

থমকে গেছি আমি, বেশ বদলেও গেছো তুমি
জীবনের ঘানী কাঁধে চাপায় ভুলেছি সব মনগড়া আতলামি।

পরিবর্তন এসেছে আচরণে, পরিবর্তিত রুপ দেখি তোমারও
ইচ্ছেগুলোর অকাল প্রয়ানে মাঝে মাঝে দীর্ঘশ্বাস মিলায় অন্তরেও।

নিয়তির নিয়ম পরিবর্তনে, মনুষ্য মাঝেও আছে তাই
তোমার আমার নিয়তির রেখা এঁকেছেন কোন নিষ্ঠুর বিধাতাই।







২৮-১১-২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।