সবিশেষ সর্বশেষ
- তানজির উদ্দিন ২০-০৪-২০২৪

হাসি তম্রিসা মাঝে ঝলক আলেয়ায়
ও জোছনারা কাব্য থেকে বেঁচে যায়
অপরিণতির ভোগ দখলে চেয়ে থাকে
সর্বত্র কোলাহল অঙ্গীকার রেখে চলো -
চলন সর্বস্ব হে ,
হুর্ রে , হুর্ রে ।
এবং ম্রিয়মান পরিণতি
- সর্বশেষ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।