অভিনয়
- সাইফুল আজম কাফী ২৪-০৪-২০২৪

আমরা ভুলেই বসে আছি সুসজ্জিত বাহিনীর প্যাঁদানির কথা।
ভুলে গেছি সে দিনগুলোর কথা
যে দিনগুলোতে ছিল বারন প্রান খুলে কথা বলাতে,
ছিল নিষেধ তোমার আমার কাছে আসাতে।
গলার কাঁটা হয়ে অসস্থি ছড়াতো প্রতিটি হৃদয়ে।
কারাগারেই যেন বন্ধি আছি এমন মনে হত,
পোড়া ঘায়ে আঘাত লেগেছে জেগেছে পুরনো ক্ষত,
এমন অবস্থায় সুস্থ থাকার অভিনয়টা বন্ধ করো আপাতত।

১৯-০১-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।