ছিন্নপত্র
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

যে চোখে স্বপ্ন দেখেছি সে চোখ
ফিরিয়ে দিয়েছে
যে মুখে হাসি ফুটিয়েছি সে মুখ
ফিরিয়ে নিয়েছে
যার কষ্টে কেঁদেছি সেই আমার কষ্ট
নিয়ে খেলেছে
যার ভালো চেয়েছি সেই নষ্ট হতে দিয়েছে
যাকে সবচেয়ে ভালোবেসেছি নিঃস্বার্থ
সেই সবচেয়ে নিচু করেছে
এতটা পথ আমি আগে কাঁদিনি,
এতগুলো রাত্রি আমি আগে জাগিনি
তুমিই পেরেছিলে এমন করতে আমার সাথে
নেশার পর নেশা ছুঁয়েছি কষ্ট ভুলে যেতে
তবু আজও ফেরারী স্বপ্নেরা কাঁদায়
এতটা বুক আগে ভাঙেনি
বুকের ভেতর কলকল একটা নদীর ক্রমশই
পাড় ভাঙে
তোমার তৃষ্ণার জলেরতো অভাব ছিলনা
তবে কেন এমন ক্ষতি করেছো আমার
তবুও স্বর্গেই যেন হয় বাস তোমার
আমি কখনোই খারাপ চাইনি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৮:৪২ মিঃ

darun @ @lekha