শ্রাবণ কেন চোখে ?
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

কিরণবালা, চোখে তোমার শ্রাবণ কেন?
কে কীর্ত্তন গায়? দুলে দুলে নাচে?
কীরণবালা, বইয়ের ভাঁজের
পাপড়িগুলো কি আজও গন্ধ বিলায়?
বুকের ভেতর ধুকপুক করে কেউ
কি বলে ভালোবাসি;
কিরণবালা, এ শাড়ি না ও শাড়ি?
এভাবেই কি তুমি প্রেমিক খোঁজো?
ভীষণ অন্যায় তাতে ,
সুন্দরী বলে কি সবই মানায়?
কীরণবালা, সুখী হওয়াই উচিত ছিলো
কিন্তু চোখে তোমার শ্রাবণ কেন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৮:৪৩ মিঃ

nice @ @