প্রেয়সী (তানকা)
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

মেলিয়ে ডানা
হৃদয় আঙিনায়
ওগো প্রেয়সী,
আছো সেখানে বসি
হয়ে যে পূর্ণ শশী।
--------------------
৫,৭, ৫,৭,৭ধ্বনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।