মেঘ ছোঁয়ার গল্প
- তাসফিয়া আক্তার তৃষা ২৯-০৩-২০২৪

সেই মেয়েটার গল্প বলি
মেঘ ছোঁয়ার ইচ্ছেটা যার
কখনোই পূরণ হলো না।

বোকা মেয়েটা তাই
হাত বাড়িয়ে বৃষ্টি ছোঁয়,
চোখের পাতায় বৃষ্টি মাখে।

ওপরতলার মেঘেদের
মুখ বাঁকানো হাসি
মেয়েটা কখনোই দেখতে পায় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।