অনুকাব্য ০২
- তাসফিয়া আক্তার তৃষা ১৭-০৪-২০২৪

গতকাল বিকেল সাড়ে পাঁচটায়
হঠাৎ ঘূর্ণিঝড়!
কেউ কিছুই টের পায়নি,
অথচ হৃদয়টা হারিয়ে গেছে...
মায়াবিনী, শুনছো?
আমার হৃদয়টা তোমার কাছেই গেছে...
বিনিময়ে তোমারটা দেবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Asm_Mizan
০৭-০৮-২০১৬ ১৫:২৬ মিঃ

সুন্দর :-D