অন্তরিত অনুরণন-৬
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৫-০৪-২০২৪

তোমার পাশে দাঁড়িয়ে নিজেকে
আজ সত্যিই খুব ছোট মনে হচ্ছে,
মনে হচ্ছে চাইলেই আরও ভালো হওয়া যেত ।
মিথ্যের ভিড়ে কখন যে গা ভাসিয়ে
হারিয়ে গিয়েছিলাম টেরই পাইনি।
তুমি এসে আবারও মনে করিয়ে
দিলে -এমনটা ছিলাম না আমি ।
নিজের আত্মবিশ্বাসটা আরেকটু ধরে
রাখতে পারলেই হয়ত পেয়ে যেতাম স্বর্গের ঠিকানা ,
সেই তো প্রমান করে দিলে –
তুমিই সুবালক,আর আমি স্বঘোষিত সুকন্যা ।
(২২.০১.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।