অন্তরিত অনুরণন-৯
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৯-০৩-২০২৪

ভালোবাসি বলার জন্য কোন দিবসের প্রয়োজন হয় না,
হয় না বড় দূরত্বের ব্যবধান।
ভালোবাসা সেতো দুজনার একান্ত কিছু গোপন অনুভূতি,
মন দুয়ারে কান পাতলেই দুর থেকে শুনতে পাওয়া যায়
কে যেনো বলছে-ভালোবাসি,ভালোবাসি,ভালোবাসি।
(১৪.০২.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।