অন্তরিত অনুরণন-১৩
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৮-০৩-২০২৪

আমি চাই না তুমি আমায় এখনি ভালোবাসো ,
আমি চাই না তুমি না জেনে আমার কাছে আসো ,
আমি চাই তুমি আমার সবটা জানো,সবটা!
আমার আমিকে জানো,আমার ভুল-ত্রুটিগুলোকে জানো,
আমার অতীত-বর্তমান সব জানো ।
আমি চাই বিশুব্ধ এক ভবিষ্যৎ হোক আমার
যেথা অবিশ্বাস শব্দটা ঈর্ষায় জ্বলে পুড়ে মরবে,
বিশ্বাস শব্দটা খিলখিলিয়ে হাসবে,
আর আমার কাছে এর নামই সম্পর্ক ।
(২৯.০১.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
১৬-০২-২০১৫ ০০:৪৭ মিঃ

আপনার জন্যও শুভকামনা রইলো আজাদ ভাইয়া :)

azadbongobasi
০৭-০২-২০১৫ ১৫:৪২ মিঃ

সম্পর্ক টেকে বিশ্বাস আয়নার মত হলে, আর যেখানে দুমনের একটি ছবি থাকে। ভালো লাগা রেখে গোলাম // আজাদ বঙ্গবাসী