নারী
- অধ্যাপক আব্দুস সালাম ২৩-০৪-২০২৪

সংসদে চার প্রধান পদে, তিনটি পদেই নারী,
কভু নারীকুল করিনিকো ভুল তারা সবে সংসারী।
বিরোধী দলের প্রধান হলেন, রওশন এরশাদ,
কক্ষনো তাঁর হয়নিকো হার, হয়নিকো অপবাদ।

শিরিন শারমীন চৌধুরী হন মহিলা স্পীকার,
ডক্টর তিনি সকলেই জানি, মাননীয়া সবাকার।
আইনবীদ আব্দুল হামিদ, প্রেসিডেন্ট এ দেশের,
জ্ঞানবান তিনি মহাসম্মানী, সুবিদিত বিদেশের।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর মেয়ে,
সেই সুবাদে এগিয়ে নিলেন, দেশকে সবার চেয়ে।
নারীই প্রেয়সী নারী গরীয়সী, নারী মহীয়সী মাতা।
স্নেহময়ী নারী অন্তরে তারি, জন্ম নিয়েছে পিতা।
------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।