ব্যাশ্যা গুরুতে নিকুজি
- আজাদ বঙ্গবাসী ২৯-০৩-২০২৪

কারো আবাদাঙ্গ মোটে করে বেডে উঠুক
কাল স্ফোরণ? সে চাই না |
সে তো ব্যাশ্যাতির জ্যান্তে মরণ |
সত্যের একলা কিংবা উলঙ্গে ফেরা
তার চেয় ঢের ঐতিহাসিক |
খুব লেগো না - লাগতে এলে
রঙের আস্তরণ খুলেই দেখাব
আমার কোনটুকু মানুষ |

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।