বিরহী বসন্ত
- নীলাম্বর সরকার মিন্টু ১৮-০৪-২০২৪

ভালবেসে ছিলাম মনে মনে ।
স্বপ্ন আকঁতাম সেই নিরব প্রেমে ।
জানি না কি কারনে
চলে গিয়েছিল সে কোন অভিমানে ।

রাত জাগা
কোন নতুন ভোরে ।
দিবে দেখা
হয়তো আসবে ফিরে ।
এই আশাতেই বুক ভরে
ভেলা বাসাতাম অচিন সাগরে ।

অবশেষে এসেছিল সে বসন্ত নিয়ে ।
আমার নয় , অন্যকারো বাসন্তী হয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।