ভূত-পেতিনীর গল্প
- অধ্যাপক আব্দুস সালাম ২৫-০৪-২০২৪

খোকা-খুকু আয়,
সোনা-মণি আয়;
বটগাছে এক ভূত ছিলো তার
গল্প বলে যাই।

আয়রে মনা আয়রে মণি,
সামনে বসে গল্প শুনি।
তালগাছে এক পেত্নী ছিলো,
গল্প বলে যায়।

ভূত-পেতিনীর গল্প
বলবো নাকো অল্প,
ভূত-পেতিনীর কেচ্ছা হবে,
আয়রে ছুটে আয়।

এ গাঁয়ের এক ভূত
ও গাঁয়ের এক ভূত,
রাত দুপুরে ঝগড়া করে
শুনবি যদি আয়।

এ গাছে এক পা
ও গাছে এক পা
মুন্ডু বিহীন বিশাল দেহ,
দেখবি যদি আয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।