জুঁই
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পদ্যপাতা ১৯-০৪-২০২৪

জুঁই ফুল
টুল টুল
বুলবুলির
নাক ফুল।
টুনটুনিদের
কানাকানি
হয়ে গেল
জানাজানি।
প্রাণের প্রিয়
ফুল মালা
ভালোবাসার
শ্রেষ্ঠ বালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।