প্রকৃতির গান
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পদ্যপাতা ১৯-০৪-২০২৪

হিম হিম বাতাসে
নীল সুপ্ত আকাশে,
গানের পাখির সুরে সুরে
যাচ্চি আমি আনেক দূরে।
কাল পিচের পথে পথে
গান গেয়ে যাই পরোতে পরোতে,
গান গেয়ে হই বেকুল
চেঙ্গী নদীর পাড় কাশ ফুল।
গায়ে গায়ে সবুজ চাদর
ঘোমটা দিয়ে মন সোহাদর,
রাতের তারায় ফুটে ফুল
দ্বিপ্ত রথে করেনি ভূল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।