সততা
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পদ্যপাতা ২৪-০৪-২০২৪

কে কার
কবিতার
বই আমার।
মন যার
রোগ তার
সারাবার।
নাও তার
পারাবার
নদীটার।
জীবনটার
সুখ যার
সততার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।