তোমার রুপের হয়না কোনো তুলনা
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - তুমিই অদ্বিতীয়া নারী ২৯-০৩-২০২৪

তোমার রুপের
হয়না কোনো তুলনা;
তোমাকে দেখলে মানব
ভুলে যায় তার শত বছরের কষ্ট;
যা তারে করে রেখেছিলো
এতদিন মনসজ্জায় বধ,
তোমাই দেখলে মানব
হারিয়ে ফেলে;
তার বেচে থাকার;
সকল মনোইচ্ছা !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।