কিছু বলবি?
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - জুঁই শাখে ২৪-০৪-২০২৪

বন্ধুটা যে কিনা
কোন কিছুই বলেনা।
দেখতো দেখি কেমন লাগে বল
তাহলে কোথাও বসি চল।
তাই নাকি! কি হয়েছে
বলতো দেখিনি কি ঘটেছে?
ঐ দেখতো -
কেমন লাগে এখন
সব কথাতো বলতি যখন তখন।
যা, বলে ফেলতো দেখি
কেউ জানবেনা মাথায় হাতটি রাখি।
বলবি না তুই
হাতে হাতখানা থুই।
যা, তোর সাথে আড়ি
করবোনা আর বারাবাড়ি।
বল
না
কেন বল
বলবো না
তানা হয় যা
তুই ও যা।।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।