নিস্তব্ধ এই আমি
- রেজাউল করিম রাজু ২৯-০৩-২০২৪

আধারের মাঝে আমি আজ আলোর
সন্ধান
করি না,করতে পারি না কেনো
যেনো আলো ও
আমার সাথে ছলনা করে,
ঠিক হয়তো সময়ের
মতো যা হারিয়ে যায়
তা কখনো পাওয়া হয়ে ওঠে না.
আজ ব্যাস্ততা আমার সঙ্গী হয়
তবে তা সময় নষ্ট করার
জন্য,হয়তো কখনো ভুঝবো না এই সময়ের
মূল্য,
একদিন হয়তো কারো কথা ভেবে দিন
পার করবো হয়তো আনমনে স্বপ্ন
ভুনবো রাতে ঘুমের মাঝে,
কখনো বলতে ও পারবো না স্বপ্ন
গুলো কি ছিল,কেই বা ছিল সেই
স্বপ্নের
মাঝে...
আজো প্রতি রাতে স্বপ্ন
গুলো উকি মারে নিস্তব্ধতার
মাঝে হয়তো তুমিই নিয়ে আস এই স্বপ্ন
গুলো,
সময়ের সাথে সাথে হয়তো স্বপ্ন
গুলো বিলিন হয়ে যাবে দিগন্তের
সাথে থাকবেনা কেউ স্বপ্ন রাণী...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Subhankarrana72
১৪-০১-২০১৮ ১৩:১০ মিঃ

Khub sundor kobi