সমাজ সেবক
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - নীল পাহাড়ের ঝর্ণা ২৩-০৪-২০২৪

আমি-
আমি এক তরুণ যুবক
এই সমাজের মাঝে,
সমাজ টিকে বদলাতে হবে
তাই লেগে যাই কাজে৷
রাত পোহালে অনেক কাজ
আছে পরে এইখানে,
সচেতনতায় সুখ আনে
এ কথাটা কে মানে৷
খুঁজে বেরাই হই সারা
কুল বেকুলে সভ্য প্রভাত,
শক্ত মোরা দৃঢ়তায়
রেখে হাতে হাত৷
শঙ্কা কিসে?
কিবা লজ্জা ভয়ে,
আমি সুখীরে ভাই
হাতেমতায়ী জয়ে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।