একা
- আপন দেবনাথ ২০-০৪-২০২৪

স্বপ্নিল স্বপ্ন বেধছি নীল সুতায়
তোমাকে বাধবো বলে,
নষ্ট খাতার স্পষ্ট পাতায় তোমায় এঁকেছি,
তোমায় দেখবো বলে ।
ফাগুনের আগুন হয়ে আজ
ঝরনার তালে নেচে যাচ্ছি,
তাই উন্মাদী সুর হবো তোমারি গলে।
আর তুমি?
ভালবাসা নয় ঘৃণা দিলে আমায়
শীতল স্পর্শ নয় পুড়ে করলে ছাই।
কিসের দোষে দোষী ভাবলে
করলে অবাক করা ছলনা,
আমিই আজ বিদায়ী হলাম
কে ছিল ভ্রান্ত প্রিয়,
খুলে আজ বলনা -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।