ব্যর্থ প্রেমের কাহিনী
- নীলাম্বর সরকার মিন্টু ২৯-০৩-২০২৪

মনে মনে
অবুঝ পরানে
করিলে তাহারে স্বরণ ।
খুপ গোপনে
প্রেমের আগুনে
হইত নীরব দহন ।

না পারিতাম
করিতে প্রকাশ
না পারিতাম
সইতে এ ফাঁস
ব্যর্থ প্রেমের হইত না আর ইতি ।
চোখের কোনায়
বৃথা যন্ত্রনায়
জল ঝরিত নীরবধী ।

এখনো আছি
বাঁচিয়া মিছা মিছি
ব্যর্থ প্রেমের ব্যর্থ ভালবাসায় ।
জানিনা আর
আসিবে কি সে আবার
ভূল করিয়াই এ হৃদয় কিনারায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।