বলবনা তোমায় নীলাঞ্জনা
- নীলাম্বর সরকার মিন্টু ২৫-০৪-২০২৪

বলবনা তোমায় নীলাঞ্জনা
বলবনা তুমি অনুপমা
বলবনা তোমায় সোনালী প্রভাত
বলবনা তুমিই পূর্ণিমার চাঁদ
বলবনা তোমায় শরত্ এর দেবী
বলবনা তুমি সৃষ্টির এক অপূর্ব ছবি ।
বলবনা তুমি এক রাঙ্গা পরী
শুধু বলব আমি
তোমার জন্যই হাজার বছর আমি বাঁচতে পারি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।