এই বৃষ্টির ছন্দ তোমার-আমার
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - রোমাঞ্চের শেষ সীমানা ১৯-০৪-২০২৪

এই বৃষ্টির ছন্দ তোমার-আমার!
ভিজে যাবো আজীবন-এই ঝড়ে!
না হয় বাঁধবো অসুখ দেহে-অনন্তকাল!
তুমি আদর করে এসে;মাথা ভিজিয়ে দিবে!
বলবে কি দারুণ মোহে;তোমার কিছু হলে তো-
আমি---;এর পরে আর কিছু বলতে দিবো না আমি!
হাত বসিয়ে দিবো তোমার ঠোঁটে-
অনভিজ্ঞভাবে চুমু দিয়ে বসবে আমার হাতে।


-২৪.০৪.১৫ইংরেজি
-রাত্রি-১২.৩৩মিঃ/AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।